Top News

6/recent/ticker-posts

 বাংলাদেশের বিপক্ষে ভারতের শক্তিশালী টেস্ট দল ঘোষণা

নিউজ বিডি ডেস্কঃ
ভারতের স্কোয়াড ঘোষণা বাংলাদেশের বিপক্ষে,ভারতের বিপক্ষে ১৬ সদস্যের দল ঘোষণা,বাংলাদেশের খেলা,ভারতের বিপক্ষে বাংলাদেশ চুড়ান্ত স্কোয়াড ঘোষণা,ভারতের বিপক্ষে ১ম টেস্টে নামলো বাংলাদেশ,ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য সেরা স্কোয়াড:,বাংলাদেশের খেলার খবর,ভারতের বিপক্ষে বাংলাদেশের 16 সদস্যের ফাইনাল স্কোয়াড,ভারতের বিপক্ষে ১৭ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষণা,১ ডিসেম্বর বাংলাদেশে আসছে ভারতীয় ক্রিকেট দল,ইন্ডিয়ার স্কোয়াড বাংলাদেশের বিপক্ষে,ভারতের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড

আগামী ১৪ ডিসেম্বর থেকে প্রথম টেস্ট চট্টগ্রামে শুরু হবে । তার আগেই ভারত দল ঘোষণা করেছে ।  রোহিত শর্মা আঙুলের চোটের কারণে দলে থাকছে না।

রোহিত না থাকায় লোকেশ রাহুল প্রথম টেস্টে দলকে নেতৃত্ব দেবেন । চেতেশ্বর পূজারা তার ডেপুটি হিসেবে থাকবেন । অভিমন্যু ঈশ্বরনকে রোহিতের পরিবর্তে দলে নেওয়া হয়েছে ।

 বাংলাদেশের বিপক্ষে ভারতের  টেস্ট দল :

লোকেশ রাহুল (অধিনায়ক), চেতেশ্বর পূজারা (সহ-অধিনায়ক), রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব, অভিমন্যু ঈশ্বরন, নভদীপ সাইনি,  শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, রিশভ পান্ত (উইকেটকিপার), কেএস ভারত (উইকেটকিপার), সৌরভ কুমার ও জয়দেব উনাদকাট।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ