Top News

6/recent/ticker-posts

আইপিএলের সেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হলেন উমরান মালিক

নিউজ বিডি ডেস্কঃ

 

আইপিএলের সেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হলেন উমরান মালিক
NB Desk:
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরে ব্যাটিং এবং বলেন দুই বিভাগেই নজর কেড়েছে বেশকিছু প্রতিভাবান ক্রিকেটার। প্রতিবছরই আইপিএলে প্রতিভাবান একজনকে বাছাই করে সেরা উদীয়মান ক্রিকেটার 'ইমার্জিং প্লেয়ার অব দ্য সিজন'- এর পুরস্কার দেওয়া হয়।

এবারের আইপিএলের সেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের ফাস্ট বোলার উমরান মালিক। আইপিএলের এবারের আসরের শুরু থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। বল হাতে গতির ঝড় তুলে রীতিমতো প্রশংসা কুড়িয়েছেন।

এমনকি তার গতি দেখে কিংবদন্তি ক্রিকেটাররাও তার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। যার ফলশ্রুতিতে ভারতের জাতীয় দলে ডাক পাওয়ার সুখবরও পেয়েছেন ২২ বছর বয়সী উমরান।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা এই পেসার ১৪ ম্যাচে নিয়েছেন ২২ উইকেট। পাঁচ উইকেট পেয়েছেন একবার, চার উইকেট একবার। সেরা বোলিং ফিগার ৫/২৫। গড় ২০.১৮। ইকোনমি ৯.০৩। স্ট্রাইকরেট ১৩.৪। এই পরিসংখ্যান অবশ্য বোঝাচ্ছে না, ম্যাচে কতটা প্রভাব ছিল তার বোলিংয়ের। রান খরচ করলেও ম্যাচ ঘুরিয়ে দেওয়া স্পেল ছিল বেশ কয়েকটি।

মৌসুমের সেরা উদীয়মান খেলোয়াড় উমরানের হয়ে পুরস্কার গ্রহণ করেন মোহাম্মদ শামি। রেকর্ড করা ভিডিওতে উমরান বলেন, ‌'আমি খুবই খুশি। দয়া করে আমাকে সমর্থন দিয়ে যাবেন। আশা করি, আমি আরও এমন পারফরম্যান্স উপহার দিতে পারবো।'

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ