Top News

6/recent/ticker-posts

তামিমের পর এবার এলো সাকিবের ব্যাখ্যা

নিউজ বিডি ডেস্কঃ

 

তামিমের পর এবার এলো সাকিবের ব্যাখ্যা

দেশের ক্রিকেট ভক্তদের উচিত বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স ও লক্ষের দিকে পূর্ণ মনোযোগ দেওয়া। কিন্ত আরও অভ্যন্তরীণ সমস্যা নিয়ে সয়লাব টাইগার ক্রিকেট পাড়া। তামিম ইকবালের সঙ্গে বিসিবির কথোপকথন এবং দলে না রাখার প্রক্রিয়া নিয়ে ইতিমধ্যেই ভিডিও বার্তা দিয়েছেন তিনি। এবার ব্যাখ্যা দিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

বিশ্বকাপ দলে তামিম ইকবালের অনুপস্থিতি এবং এশিয়া কাপে রিয়াদ থেকে মাহমুদউল্লাহর বিদায় নিয়েও কথা বলবেন সাকিব। এছাড়া বিশ্বকাপকে সামনে রেখে সাকিবকে অধিনায়কত্ব থেকে সরিয়ে নেওয়ার গুঞ্জন ছিল। সেসব প্রশ্নের উত্তর নিয়ে রাতে হাজির হবেন সাকিব।

একটি জাতীয় টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।  এরই মধ্যে একটি ছোট ভিডিও প্রকাশিত হয়েছে।মূলত সেখানে সাকিব বলবেন- তামিম বিশ্বকাপ স্কোয়াডে ছিলেন না, মিডল অর্ডারে ব্যাট করতে বলেছেন, রিয়াদ হঠাৎ মঞ্চে অগোচরে ঢুকে গেলেন; বাংলাদেশ দল নিয়ে কী হচ্ছে, বিশ্বকাপের আগে অধিনায়কের পদ ছাড়তে চান সাকিব; সব কিছুতেই বোর্ড সভাপতির উপস্থিতি, হাতুরে সিং এর কঠোর প্রভুত্ব, কেমন দল-টাইগাররা, কেমন আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল? এই সবকিছু নিয়ে কথা বলবেন !

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ