Top News

6/recent/ticker-posts

টাইগারদের প্রথম ওয়ানডের একাদশে যে চমক আসছে

নিউজ বিডি ডেস্কঃ

 

টাইগারদের প্রথম ওয়ানডের একাদশে যে চমক আসছে

টাইগারদের প্রথম ওয়ানডে একাদশের প্রথম ওয়ানডে একাদশে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট জয়ের ব্যবধানে জয়ের সুখস্মৃতি নিয়ে ওয়ানডে মিশনে যাত্রা শুরু করেছে টাইগাররা । তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে বুধবার (৫ জুলাই) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল।

ম্যাচের আগে হাথুরুর একাদশ কী হবে তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। ওয়ানডে বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে, এটা বুঝতে রকেট সায়েন্স লাগে না যে এই সিরিজটাই বাংলাদেশি ক্রিকেটারদের বিশ্বকাপে নিজেদের প্রমাণ করার শেষ সুযোগ।

সর্বশেষ খবর পর্যন্ত এখন পর্যন্ত শীর্ষ ছয় পদে কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই। ওপেন করবেন তামিম ইকবাল-লিটন দাস। ওয়ান ডাউনে নামবেন নাজমুল হোসেন শান্ত। টু ডাউনে সাকিব আল হাসান। এরপর তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম।

তবে পরিবর্তন আসতে পারে সাত নম্বরে। এই পদে আফিফ হোসেনকে খেলতে পারেন প্রধান কোচ হাথুরুসিংহে। সেই প্রেক্ষাপটে ব্যাট করতে নামতে হয় মেহেদি হাসান মিরাজকে।

আয়ারল্যান্ড সিরিজে একাধিক বোলার নিয়ে খেলার ফর্মুলা থেকে বেরিয়ে আসছেন কোচ। আফগানদের বিপক্ষে আগের ফরম্যাটে ফিরে যাচ্ছেন তিনি। যে কারণে পেস বোলিং ইউনিট সামলানোর দায়িত্ব পড়বে তিন পেসারের ওপর।

অনুশীলনে কিছুটা অস্বস্তিতে ভুগছিলেন পেস ইউনিটের কান্ডারী তাসকিন আহমেদকে। ম্যাচ পর্যন্ত ফিট না হলে তার পরিবর্তে একাদশে দেখা যাবে এবাদত হোসেনকে। এছাড়া সঙ্গী হিসেবে থাকবেন হাসান মাহমুদ। আর আছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: 

 তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ/এবাদত হোসেন, হাসান মাহমুদ, তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ