Top News

6/recent/ticker-posts

সিলেটে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য একাদশ ঘোষণা

নিউজ বিডি ডেস্কঃ
সিলেটে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য একাদশ ঘোষণা

সিলেটে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে টাইগাররা। প্রথম ম্যাচে ২ উইকেটে জিতে আফগানদের বিপক্ষে ১-০ ব্যবধানে এগিয়ে যায় শাকিরের দল। তাই আজ অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ।

সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জেতার পর টাইগারদের সামনে এখন আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের চ্যালেঞ্জ। আজ রাতে দ্বিতীয় ও শেষ ম্যাচে জিতবে সাকিবের দল। সিরিজ হারানোর ভয় নেই।

এদিকে দলে কোনো চোট নেই। তাই আপাতত একাদশ পরিবর্তনের কোনো সুযোগ নেই।

প্রথম ম্যাচে টাইগারদের মধ্যে একমাত্র তাওহীদ হৃদয় (৩২ বলে ৪৭) রান করেন।বাঁহাতি শামীম হোসেন পাটোয়ারীর ব্যাট থেকেও আসে ৩৩ রানের (২৫ বলে) দায়িত্বশীল ইনিংস। ২৭ রান দিয়ে ২ উইকেট পান অধিনায়ক সাকিব। আর কারো নামের পাশে নেই ২ উইকেট। অন্য বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ (৩ ওভারে ১/২০), অফস্পিনার মিরাজ (২ ওভারে ১/১৩), এবং তিন পেসার তাসকিন (৪ ওভারে ১/২৯), শরিফুল (৩ ওভারে ১/৩০) এবং মোস্তাফিজ (৪ ওভারে ১/৪) ৩৮) প্রত্যেকেই পেয়েছেন একটি করে উইকেট।

সম্ভাব্য একাদশ
লিটন দাস, রনি তালুকদার, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাজমুল শান্ত, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, শামীম হোসেন পাটোয়ারী,  নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ